Sunday, March 29th, 2020




নূরানী ইন্টেরিয়রের সৌজন্যে মতলব প্রেসক্লাব ও মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবে সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণ করা হয়

করোনা ভাইরাস পরিস্থিতিতে মতলব ও মতলব উত্তর প্রেসক্লাবের সদস্যদের সুরক্ষার জন্য পারসোনাল প্রোটেকক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করেছেন নূরানী ইন্টিরিয়র এর ব্যবস্থাপনা পরিচালক মো: ফয়জুন্নুর আখন রাসেল। রোববার ২৯ মার্চ বিকেলে মতলব প্রেসক্লাবের সভাপতি রোকনুজ্জামান রোকন ও সাধারণ সম্পাদকের হাতে তিনি এই পিপিই তুলে দেন।

এ সময় মতলব প্রেসক্লাবের সহ সভাপতি ইকবাল হোসেন, আক্তারউজ্জামান, নিমাই চন্দ্র ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম হায়দার মোল্লা, সাংগঠনিক সম্পাদক মাহফুজ মল্লিক, দপ্তর সম্পাদক আব্দুল মান্নান খান, সাংবাদিক সমির ভট্টাচার্য, আশরাফুল জাহান শাওলিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে মতলব উত্তর প্রেসক্লাবের সদস্যদের মাঝে পিপিই বিতরণের সময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম সোহাগ, সিনিয়র সহ-সভাপতি একেএম গোলাম নবী খোকন, সহ-সভাপতি ঢালী কামরুজ্জামান হারুন, সাধারণ সম্পাদক জাকির হোসেন বাদশা, যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়েজ মো. তুহিন, সাংগঠনিক সম্পাদক আরাফাত আল-আমিন, কোষাধ্যক্ষ বাবুল মুফতী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম সিপাহী, কার্যকরি সদস্য শেখ ওমর ফারুক, সাইফুল ইসলাম প্রমুখ।

এসময় নূরানী ইন্টেরিয়রের ম্যানেজিং ডিরেক্টর ও নূরানী রেডিও ডট কম এর সম্পাদক মো: ফয়জুন্নুর আখন রাসেল বলেন, সাংবাদিকরা হলেন জাতির বিবেক। বর্তমানে করোনা ভাইরাসের সময়ও সাংবাদিকরা থেমে নেই। সাংবাদিকদেরও সুরক্ষা দরকার আছে। তাই আমি আমার কোম্পানীর সৌজন্যে পিপিই দিলাম। এতে সাংবাদিকদের কাজে সুবিধা হবে।

এলাকার সাধারণ জনগণের উদ্দেশে  তিনি বলেন, আপনারা সবাই নিজ নিজ উদ্যোগে পরিবারের সকলকে ঘরে রাখবেন।  আমাদের প্রয়োজনেই আমাদের ঘরে থাকতে হবে। করোনা ভাইরাস এমন রোগ এটার একমাত্র প্রতিশেধক হলো ঘরে থাকা। এই রোগে আক্রান্ত ব্যক্তি থেকে দূরে থাকা। জরুরি প্রয়োজনে বাইরে বের হলেও একে অপরের কাছ থেকে নিরাপদ দূরত্বে অবস্থান করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ